উলামায়ে আহলে হক্বের লেবাসধারী ঈহুদী-খ্রিষ্টানের দালাল কথিত আহলে হাদীসদের গুপ্তচরদের অপপ্রচার থেকে সাবধান থাকুন!

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ

দুঃখের সাথে বলতে হচ্ছে যে, দ্বীনি ভাইয়েরা!
আপনারা হয়তো খেয়াল করেছেন বর্তমানে
কতিপয় লোক সচেতনতার নাম করে
"মুফতি মুফাসসির হিদায়াতুল্লাহ সাহেব"
 কে নিয়ে অনেক আজে বাজে মন্তব্য
এবং ছবি শেয়ার করছে সর্বত্র। তারা এই
মুফতি সাহেবকে নিয়ে যেসব অকথ্য ভাষায়
গালিগালাজ করছে, তা অতিমাত্রায় খারাপ।

উলামায়ে আহলে হক্বের লেবাসে ঈহুদী-খ্রিষ্টানের দালাল কথিত আহলে হাদীসদের দালালদের অপপ্রচার থেকে দূরে থাকুন!

এই হিদায়াতুল্লাহ শেখ একজন আলেম, মুফতি। তিনি পবিত্র কুর’আনের হাফেজ, ক্বারী। বুঝতেই পারছেন যেই সেই লোক নয় এই হিদায়াতুল্লাহ শেখ। মহান আল্লাহ তাকে ইলেম দান করেছেন এবং আমাদের উচিত তাকে শ্রদ্ধা করা। কোন মানুষই ভুলক্রুটির উর্দ্ধে নয়। মুফতী হিদায়াতুল্লাহ শেখও তার ব্যতিক্রম নন। তার মধ্যেও দোষ-ক্রুটি থাকতে পারে বা আছে আমরা অস্বীকার করছি না। তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ আনা হয়েছে। কিন্তু উনি দোষী কিনা আল্লাহই ভালো জানেন। তারপরও আমাদের সকলের উচিত তাকে এবং তার ইলেমকে শ্রদ্ধা করা।

? অডিও এর মাধ্যমে মুফতী সাহেবের সম্মানহানি করাঃ কতিপয় লোক এই আলেমকে নিয়ে অকথ্য, অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেছে। ওই কতিপয় লোক এতটা বাজে কথা বলেছেন যে আমরা তা উল্লেখ করতে পারছি না। মানুষের মুখের ভাষা যে এতো বাজে হতে পারে তা আমাদের কল্পনাতীত। কতিপয় লোক তার ইলেম নিয়েও প্রশ্ন তোলার মতো ঔদ্ধত্য দেখিয়েছে। এমনকি উনাকে নাস্তিক পর্যন্ত বলা হয়েছে (নাউজুবিল্লাহ)। এখানেই শেষ নয় এই আলেমের বাবা-মাকে নিয়েও অশ্রাব্য ভাষায় গালি দেওয়া হয়েছে। এগুলো কতো বড় বেয়াদবি তা বলার অপেক্ষা রাখে না।

? বিকৃত ছবি শেয়ার করেঃ এই আলেমের ছবিকে বিকৃত করে উপস্থাপন করা হয়েছে। এমনকি তার ছবিতে জুতা পর্যন্ত দিয়েছে। এবং তাকে জুতা মারতে বলা হয়েছে।

? কতিপয় ব্যক্তিদের প্রতি আমাদের হুঁশিয়ারিঃ যারা হিদায়াতুল্লাহ শেখকে নিয়ে এসব বেয়াদবি করছে তারা ইসলামে বিশ্বাসী নয়, তারা মানবতায় বিশ্বাসী নয়। হিদায়াতুল্লাহ শেখ একজন আলেম। তিনি আমাদের মতো সাধারণ কেউ নয়। কিন্তু উনাকে এবং উনার বাবামাকে গালি দিয়ে এসব সংকীর্ণ মনমানসিকতার লোক নিজেদের অজ্ঞতার এবং ঔদ্ধত্যপূর্ণ ব্যবহারের পরিচয় দিচ্ছে। যারা বা যে হিদায়াতুল্লাহ শেখকে নিয়ে এসব প্রচার করছেন তাদের উদ্দেশ্যে বলবো, আপনি/আপনারা নিজেতো অসম্মানিত, আপনি/আপনারা নিজেতো অজ্ঞ, আপনি/আপনারা তো ইলেম অর্জন করতে পারেন নি, আপনি/আপনারা বেয়াদবির সব সীমা অতিক্রম করেছেন। এর জন্য পরকালে তো আছেই, ইহকালেও সম্মানের সাথে বাঁচতে পারবেন না। এসব বন্ধ করুন। এর পরিণাম ভালো হবে না। আমরা আহলে সুন্নাত ওয়াল জামাতের অনুসারীরা আপনাদের কখনো ক্ষমা করতে পারবো না।

? দ্বীনি ভাইদের প্রতি আমাদের অনুরোধঃ
কতিপয় লোক যে/যারা হিদায়াতুল্লাহ শেখকে নিয়ে অপপ্রচার চালাচ্ছেন তাদের প্রকৃত উদ্দেশ্য নিয়ে আমরা সন্দিহান। ব্যক্তিগত উদ্দেশ্য হাসিলের জন্য তারা এসব করতে পারেন অথবা আহলে হক্বের ছদ্মবেশে কোন বাতিলের এজেন্ডা বাস্তবায়নকারি ও হতে পারেন। সকল দ্বীনি ভাইদের অনুরোধ করছি এসব লোককে বর্জন করুন। এরা দ্বীনের শত্রু। এরা আলেম সমাজের বিরুদ্ধে কেনো কথা বলছে আপনারা বুঝতে পারছেন না!!! আমাদের অন্তর থেকে আলেমদের প্রতি সম্মান উঠিয়ে দেওয়ার জন্য এটা সুদূরপ্রসারী ষড়যন্ত্রের অংশ হতে পারে। এসব লোককে বয়কট করা আমাদের উচিত, কোন সুস্থ্য মানুষ তাদের সমর্থন জানাতে পারেন না, কোন আলেম তাদের পক্ষে থাকতে পারেন না। আসুন আমরা এসব বিকৃতমস্তিষ্কের লোকদের বর্জন করি এবং সর্বত্র এদের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলি।

হে আল্লাহ!!! তুমি আমাদের তোমার দেখানো পথে চলার তৌফিক দান করো, আলেমদের সম্মান করার তৌফিক দান করো, যারা আলেমদের অসম্মান করে তাদের হেদায়েত দান করো- আমীন সুম্মা আমীন।

#সর্বশেষঃ এই বাতিল চক্রদের অন্তরজ্বালা বাড়িয়ে দিতে আপনাদের জান, মাল, সময় ও বুদ্ধি-পরামর্শ দিয়ে সকলেই এগিয়ে আসবেন ; এটাই আমাদের প্রত্যাশা।

বিঃদ্রঃ এই কুচক্রী মহলের প্রত্যেকের নাম ঠিকানা & মোবাইল নম্বর আমাদের কাছে সংরক্ষিত আছে। যদি তারা বিরত না হয় ; তাহলে আমরা আইনের দ্বারস্থ হওয়া ছাড়াও এটা জনসম্মুখে প্রকাশ করতে বাধ্য থাকিব।

✍? অনুরোধক্রমেঃ আহলে সুন্নাত ওয়াল জামাতের অনুসারী।
আলেম সমাজের সম্মানহানি মেনে নিবো না।

 

About الفقه الحنفي الفقه الاكبر

বিদগ্ধ মুফতিয়ানে কেরামের দ্বারা পরিচালিত , সকল বাতিলের মুখোশ উন্মোচনে প্রতিজ্ঞাবদ্ধ , উলামায়ে আহনাফ এবং হানাফি মাজহাবের অনুসারীদের সরবাধুনিক মুখপাত্র ফিকহে হানাফী দ্যা গ্রেট ডটকম। আমাদের কারয্যক্রমঃ- ক) ফিকহে হানাফী দ্যা গ্রেট ডটকম । খ) ফিকহে হানাফী দ্যা গ্রেট অনলাইন রিচার্স সেন্টার । গ) বাতিলের মোকাবেলায় সারা দুনিয়া ব্যাপি ইসলামিক সেমিনার ঘ) এবং মুনাজারায় অংশগ্রহণ । ঙ) হোয়াটএ্যাপ্স, টেলিগ্রাম, ভাইবার & সোমা চ্যাট ম্যাসেঞ্জারে ফিকহে হানাফীঃপ্রশ্ন-উত্তর গ্রুপ। আমাদের ভবিষ্যত পরিকল্পনাঃ- ক) ফিকহে হানাফী দ্যা গ্রেট অফলাইন রিচার্স সেন্টার । খ) ফিকহে হানাফী দ্যা গ্রেট ইউনিভার্সিটি । গ) হানাফী টিভি সহ আরও বহুমুখি প্রকল্প। আমাদের আবেদনঃ- এই বহুমুখি এবং বিশাল প্রকল্প-এর ব্যয়ভার কারও একার পক্ষে বহন করা খুবই দুঃসাধ্য ব্যপার। সুতারাং আপনি নিজে ও আপনার হিতাকাংখি দ্বীনের খেদমতে আগ্রহী বন্ধুদের নিয়ে মাসিক/বাতসরিক ও এককালীন সদস্য হিসেবে সহযোগিতার হাত প্রশস্ত করে এগিয়ে আসবেন ; এটাই আমাদের প্রত্যাশা। সাহায্য পাঠাবার ঠিকানাঃ- ১) সোনালী ব্যাংক লিমিটেড, বয়রা শাখা, খুলনা Account Name: Md. Hedaytullah Account No: 2704501011569 ২) বিকাশঃ- +৮৮০১৯২৩৮৭১২৯৩ ৩) এমক্যাশঃ- +৮৮০১৯২৩৮৭১২৯৩৬ ৪) ডি,বি,বি,এল/রকেটঃ- +৮৮০১৯২৩৮৭১২৯৩৮ Express Money Transfer:- Name Hedaytullah ID NO 6512895339162 সার্বিক যোগাযোগঃ- মুফতি মুফাসসির হিদায়াতুল্লাহ শেখ মোবাঃ- +৮৮০১৯২৩৮৭১২৯৩ fiqhehanafithegreat@gmail.com